নতুন বছরে কর্মপ্রাপ্তির যোগ By The Best Career Astrologer in Kolkata

May 16, 2022

Best Career Astrologer in Kolkata

নতুন বছরে কর্মপ্রাপ্তির যোগ by The Best Career Astrologer in Kolkata

কর্ম ভাগ্য বিচার করা হয় জন্ম ছকের দশম ভাব থেকে ।রাশিচক্রে বারটি ভাগের প্রত্যেকটি থেকে এক একটি ভাব বিচার করা হয়। রাশি চক্রের দশম ভাবের সাথে ষষ্ঠ ভাব যুক্ত হলে তবেই সে ব্যক্তির চাকরির যোগ সৃষ্টি হয়। যদি সপ্তম ভাব যুক্ত হয় তবে জাতক বা জাতিকা ব্যবসা করার প্রবণতা থাকে। কর্ম ভাবের সঙ্গে ষষ্ঠ ও দ্বিতীয় ভাগ যুক্ত হলে তার কর্মের মাধ্যমে অর্থ উপার্জনও ভালো উন্নতির নির্দেশ করে ।আবার দ্বিতীয় , ষষ্ঠ ও একাদশ ভাব যুক্ত হলে তার কর্মে প্রভূত উন্নতি হয় কারণ একাদশ ভাব প্রাপ্তি নির্দেশ করে ।


কিছু কিছু জন্ম ছকে এর বিপরীতটা দেখা দেয় অর্থাৎ ষষ্ঠ ভাব যুক্ত না হয়ে পঞ্চম ভাব যুক্ত হয় সেক্ষেত্রে ওই ব্যক্তি সারাজীবন কর্মক্ষেত্রে বা চাকরি তে বিশেষ কিছু সাফল্য পায় না কারণ ষষ্ঠভাবের দ্বাদশ ভাব পঞ্চম ভাব বা নেগেটিভ ঘর। সে ব্যক্তি তার অন্য উপায়ে অর্থ জীবন করলেও চাকরিতে সাফল্য পাবে না সে বলাই বাহুল্য কথা। অর্থাৎ কর্ম বা চাকরি করতে হলে 2, 6,10 ও 11 ভাব যুক্ত হতে হবে।


এর সঙ্গে আরও একটি ব্যাপার যুক্ত আছে অর্থাৎ সময় বা জাতকের দশা অন্তর্দশা ফল। অনেক জন্ম ছকে দেখা যায় প্রথম জীবনে কর্ম করলো না কিন্তু একটু দেরী হলেও চাকরির যোগ সৃষ্টি হলো। এর উল্টোটাও হয় ।প্রথম জীবনে চাকরি করে কর্ম চলে গেল। সে ক্ষেত্রে একটাই ব্যাপার ওই ষষ্ঠ ভাবের যোগ।

Best Career Astrologer in Kolkata


অর্থাৎ প্রথম জীবনে ষষ্ঠ ভাব যুক্ত বা পরে ষষ্ঠ ভাগ যুক্ত ছিল না ।কিছু দশা অন্তর্দশা যদি ষষ্ঠ ভাবের সঙ্গে যুক্ত হয় তখনই তার কর্মে বা চাকরির যোগ সৃষ্টি হলো। সেই জন্য অনেককে বলতে শোনা যায় অল্প বয়সে কিছু করলো না বুড়ো বয়সে চাকরি করতে গেল বা উল্টোটা 40 বছরের চাকরি ছেড়ে বাড়িতে বসে আছে।


এবার আসি নতুন বছরের কর্ম প্রাপ্তি নিয়ে ।এখান থেকে এই টুকু বোঝা গেল যে কর্মপ্রাপ্তির যোগ হতে হলে ওই ভাব গুলি দরকার।নতুন বছরে মেষ, মিথুন , সিংহ ও ধনু রাশির ক্ষেত্রে শুধু নয় যারা চাকরি বা ব্যবসা করছেন তাদের পক্ষেও আগস্ট মাস পর্যন্ত এই রাশির ব্যক্তিদের অত্যন্ত শুভ। আগস্ট মাসের পর থেকেই আগামী এক বছর বৃষ, কর্কট ও কন্যা রাশির জাতক জাতিকার ক্ষেত্রে শুভ হবে।


এর সঙ্গে জাতক জাতিকার জন্ম পরীক্ষা করার দরকার ।তার ছকে যদি কোনো কোনো অশুভ যোগ বিশেষ করে শনির অশুভ দৃষ্টি কর্ম ভাবের যুক্ত না হয় সেটা দেখা দরকার। তা না হলে উপরের রাশির ব্যক্তিদের শুভ হবেই।

To Book your Appointment with Best Career Astrologer in Kolkata Dr. Jayanta Goswami please call 9830691553

Leave a Reply:

Your email address will not be published. Required fields are marked *